শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, দুপুর ১:০৮

স্বামী-স্ত্রীকে শ্বাসরোধে হত্যা।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : বাসার গেটের তালা ভেঙে লক্ষ্মীপুরে বয়োবৃদ্ধ স্বামী-স্ত্রীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৭ অক্টোবর) রাত ১০টার দিকে সদর উপজেলার শাকচর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের শাকচর গ্রাম থেকে ওই দম্পতির মরদেহ পুলিশ উদ্ধার করে। খবর পেয়ে বিপুলসংখ্যক উৎসুক নারী-পুরুষ ওই বাড়িতে ভীড় জমায়।
পুলিশের ধারণা, মরদেহ উদ্ধার করা আবু ছিদ্দিক (৭৩) ও আতরের নেছাকে (৬৫) শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ৪-৫ দিন আগে ঘটনাটি ঘটতে পারে। বাসায় জিনিসপত্র এলোমেলো থাকলেও কোনো কিছু লুট হয়েছে কি না তা বলতে পারেনি পুলিশ।
রাত ১১টার দিকে জেলা পুলিশ সুপার (এসপি) জনাব, মাহফুজ্জামান আশরাফ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাব, মোসলেহ উদ্দিন, সিআইডি দল ও শাকচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে।
এদিকে কী কারণে বা কয়দিন আগে এ হত্যা করা হয়েছে সুনির্দিষ্টভাবে তা জানাতে পারেনি পুলিশ।
লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার জনাব, মাহফুজ্জামান আশরাফ বলেন, দুজনের মরদেহ আমরা দেখতে পেয়েছি। তাদেরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তাদের জিহবা বের হয়ে আছে ও গলায় কাপড় পেচানো ছিল। বাসার ছাদের দরজার লক ভাঙা ছিল। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।
তদন্ত করে পরবর্তীতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।