বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১:১৭

চাচার হাতে ভাতিজার মৃত্যু।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার পল্লীতে চাচার হাতে মানিক শাহ (৪০) নামের এক ভাতিজার প্রাণ গেছে।
শুক্রবার (৮ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার ভাটরা ইউনিয়নের নাগরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মানিক শাহ ওই গ্রামের ময়েন শাহ’র ছেলে। ঘটনার পর অভিযুক্ত চাচা ও তার ছেলে পালিয়ে গেছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, সজিনার গাছ লাগানোকে কেন্দ্র করে এই হত্যার ঘটনা ঘটেছে। এদিন সন্ধ্যায় মানিক শাহ্ তার বাড়ির সীমানায়
সজিনার গাছ লাগাতে যায়। এসময় চাচা জাহাঙ্গীর শাহ্ তাকে বাধা দেয়। কিন্তু তিনি কোনো কথা না শুনেই গাছ লাগাতে চাইলে এনিয়ে উভয়ের মধ্যে তর্ক শুরু হয়।
পরে কথা কাটাকাটির এক পর্যায়ে জাহাঙ্গীর শাহ ও তার ছেলে রুহুল আমিন তার বুকে কিল-ঘুষিসহ মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। এতে করে মানিক শাহ মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
নন্দীগ্রাম কুমিড়া পন্ডিতপুকুর পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর অভিযুক্তরা পালিয়ে গেছে, তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।