বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ভোর ৫:২২

এক গৃহ বধূর প্রাণ কেরে নিল বাউফলে ঘাতক ট্রলি।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : মালবাহী ট্রলির চাপায় মোসাঃ শিল্পি বেগম (৩৮) নামের এক গৃহবধূ নিহত হয়েছে আর এই ঘটনা পটুয়াখালীর বাউফল উপজেলার কাছিপাড়া-বাহেরচর মেইন সড়কে।
শুক্রবার(১৮ মার্চ) সকাল ৯ঃ৪০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। নিহত শিল্পি বেগমের দুই পুত্র সন্তান রয়েছে। রিফাত ফরাজি (১৮) এবং হিমেল ফরাজি (১০)। তিনি কাছিপাড়া ইউনিয়নের কাছিপাড়া গ্রামের মোঃ দুলাল ফরাজির স্ত্রী। দুলাল ফরাজি আনারকলি মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী পদে চাকরি করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে নিহত শিল্পি বেগম বাড়ির তার প্রয়োজনীয় কাজে কাছিপাড়া বাজার থেকে বাহেরচরে অটোরিকশা যোগে আসতেছিলো। এসময় বাহেরচর থেকে ইট বোঝাই একটি ট্রলি গাড়ী কাছিপাড়া বাজারের দিকে যাওয়ার পথে সামসুল হক মেম্বার এর বাড়ির সামনে মেইন সড়কে অটোরিকশাটিকে চাপা দেয়। পরে সাথে থাকা তার ছেলে হিমেল ফরাজি (১০) পশ্চিম পাশে রাস্তার উপর পরে যায় এবং ঘটনাস্থলেই শিল্পি বেগম মারা যায়। এসময় ট্রলি গাড়ীর ড্রাইভার রিয়াজ পালিয়ে গেলেও তার সহযোগী (হেলপার) নয়ন (২৪) কে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। পরে উত্তেজিত স্থানীয়রা ট্রলি গাড়ীটি আগুন জ্বালিয়ে পুড়িয়ে দেয়। শিল্পি বেগম নিহত হওয়ার ঘটনায় অত্র এলাকায় মুহুর্তের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাব, মো. আল মামুন বলেন, ঘটনা শোনার পরে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
“এম.সাইদুর রহমান সংবাদদাতা বাউফল”