রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৩৩

বিভাগীয় পর্যায়ে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন বরিশালে।

ডেইলি ক্রাইম বার্তা : যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় বিভাগীয় কমিশনারের কার্যালয় ও জেলা ক্রীড়া অফিস আয়োজিত বিভাগীয় পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, বালিকা (অনূর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার ০২ নভেম্বর বরিশাল শহীদ আবদুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে।
এ সময় বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন বিএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব, মোঃ সাইফুল ইসলাম বিপিএম-বার মহোদয়। এ সময় তিনি বলেন, শিশু-কিশোরদের মাদকবিরোধী, সন্ত্রাসবিরোধী, সুস্থ-সুন্দর মনের দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে এ ধরনের একটি ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনের গুরুত্ব অপরিসীম। উক্ত ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনের জন্য বিভাগীয় ও জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা ও অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানিয়ে তিনি শিশু-কিশোরদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও শরীরচর্চার গুরুত্ব তুলে ধরেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন, বিভাগীয় কমিশনার বরিশাল জনাব, মোঃ শওকত আলী, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট এন্ড অপারেশন্স) বরিশাল রেঞ্জ জনাব, মোহাম্মদ শহীদুল্লাহ্, পিপিএম, জেলা প্রশাসক বরিশাল জনাব, মোঃ শহিদুল ইসলাম সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ, অংশগ্রহণকারী খেলোয়াড়বৃন্দ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।
“জামাল কাড়াল সংবাদদাতা বরিশাল”