বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১:১৯

কৃষি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : ৩ দিন ব্যাপী কৃষি মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে নেত্রকোনা মদন উপজেলার ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় আয়োজিত মেলার। ২০ শে জুলাই নেত্রকোনা মদন উপজেলায় বৃহস্পতিবার উপজেলা পরিষদ প্রাঙ্গণে সমাপনী দিনে পুরস্কার বিতরণ করা হয়। সমাপনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মদন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ হাবিবুর রহমান।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ সুশান্ত কুমার প্রামানিক ময়মনসিংহ অঞ্চল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান। নেত্রকোনা ও প্রকল্প পরিচালক মোহাম্মদ মোস্তফা কামাল মেলায় অংশগ্রহণ কারীদের মাঝে হাডু ডুডু খেলার প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার কারী তিয়শ্রী ইউনিয়ন কে এলইডি ৩২ ইঞ্চি টিভি সহ বিভিন্ন ক্যাটাগরিতে ৫০ টি পুরস্কার বিতরণ করেন। সেখানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের বিভিন্ন প্রজাতির ফলজ গাছের চারা বিতরণ করা হয়।
সমাপনী মেলার অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মদন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুফতি আনোয়ার হোসাইন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আব্দুল আহাদ,তিয়শ্রী ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ মজিবুর রহমান, ফতেপুর ইউপি চেয়ারম্যান মোঃ সামিউল হায়দার সফি সহ গণমাধ্যম কর্মী গন ও অনুষ্ঠানের সার্বিক সহায়তায় ছিলেন কৃষি কর্মকর্তা ও উপজেলার সকল ইউনিয়নের উপসহকারী কর্মকর্তা কর্মচারীবৃন্দ।