মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১০:৪৭

নিহত তিনজন মোটরসাইকেল এবং ইজিবাইকের সংঘর্ষে।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : মোটরসাইকেল ও যাত্রীবাহী ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে কক্সবাজারের উখিয়ায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন।
গতকাল বুধবার বিকেলে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মোহাম্মদ শফিরবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- যশোর জেলার বাঘারপাড়া উপজেলার দহখোলা ইউনিয়নের মামুদালীপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. ইমারত হোসেন, কক্সবাজার জেলার উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের পিনজিরকূল এলাকার মোহাম্মদ শাহজাহানের ছেলে মোহাম্মদ রিদুয়ান ও হলদিয়াপালং ইউনিয়নের হিরা মিয়ার ছেলে আক্তার হোসেন।
স্থানীয়দের বরাতে ইনানী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. রেজাউল করিম বলেন, বিকেলে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়া উপজেলার মোহাম্মদ শফিরবিল এলাকায় টেকনাফ দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৪ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক ইমারত হোসেনকে মৃত ঘোষণা করেন। পরে আহত মোহাম্মদ রিদুয়ান ও আক্তার হোসেনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়। চমেকে নেওয়ার পথে সন্ধ্যায় দু’জনের মৃত্যু হয়েছে।
মো. রেজাউল করিম বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করা হয়েছে। ঘটনায় স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।