মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৪৩

সড়ক দুর্ঘটনায় একজন নিহত।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : এক ব্যবসায়ী নিহত হয়েছেন ভৈরবে বাসে উঠতে গিয়ে। শনিবার রাত ৯টায় ভৈরব পৌর শহরের শহীদ নজরুল ইসলাম সড়ক সেতুর টোলপ্লাজা এলাকায় এ ঘটনা ঘটে।
ঘটনার পর গাড়িটি আটক করলেও ড্রাইভার পলাতক রয়েছে। নিহত ব্যবসায়ী ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থানার টিএ রোড এলাকার মৃত চানঁ মিয়ার ছেলে মিজানুর রহমান (৫৫)।
পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানান, শনিবার রাত নয়টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী একটি বাসের সাথে ধাক্কা লেগে মিজানুর রহমান গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা টোলপ্লাজার কর্তব্যরত কন্সটেবল মাহফুজুর রহমানকে বিষয়টি জানালে তিনি এসে আহত মিজানুর রহমানকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।
ঘটনার পর স্থানীয়রা গাড়িটি ধাওয়া করলে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ এলাকা থেকে গাড়িটি আটক করে। পরে ভৈরব হাইওয়ে থানা পুলিশের কাছে গাড়িটি সোপর্দ করে জনতা।
ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জনাব, মোজাম্মেল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। একটি পরিবহন বাসের ধাক্কায় মিজানুর রহমানে মৃত্যু হয়েছে। গাড়িটি আটক হলেও ড্রাইভার পলাতক রয়েছে। ইতিমধ্যে নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।