মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১১:৩৯

সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নেত্রকোনার পূর্বধলা উপজেলায় আজহারুল ইসলাম (২৯) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের পূর্ব নাগাইন গ্রামের মৃত হাফিজ উদ্দিনে ছেলে। এ ছাড়া এ ঘটনায় আরো একজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলা চৌরাস্তা নামক এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে একটি ড্রাম ট্রাক ময়মনসিংহ থেকে দুর্গাপুরে যাচ্ছিল। এ সময় আজহারুল ইসলাম মোটরসাইকেল চালিয়ে নেত্রকোনা থেকে পূর্বধলা বাজারের দিকে আসার পথে পূর্বধলা চৌরাস্তায় ওই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।
চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজহারুলের মৃত্যু হয়। আহত আরিফ (১৭) একই এলাকার বাসিন্দা।
পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব, মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসেন এবং চালক পালিয়ে গেছে।