মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১১:৫৪

মানবিক জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

ডেইলি ক্রাইম বার্তা : মানবিক জেলা প্রশাসক নেত্রকোণা জেলার জেলা প্রশাসক জনাবা, অঞ্জনা খান মজলিশ গণশুনানির কার্যক্রমের মধ্য দিয়ে জেলার মদনপুর ইউনিয়নের শারিরীক নির্যাতিত এক মহিলার দূরবস্থার কথা শুনে তাৎক্ষণিক ঈদ সামগ্রী, সেলাই মেশিন, ঈদের কাপড় সহ জীবিকা নির্বাহ করার ব্যবস্থা করে দেন।
জানা যায়, মদনপুর ইউনিয়নের মনাং গ্রামের নাসরিন এবং তার বাচ্ছাদের নিয়ে খুবই কষ্টে জীবন-যাপন করে আসছে এবং তাকে তার স্বামী শারিরীক নির্যাতিত করে আসছে এ কথা গণশুনানির কার্যক্রমের মাধ্যমে শুনে মানবিক জেলা প্রশাসক জনাবা, অঞ্জনা খান মজলিশ সঙ্গে সঙ্গে সেই মহিলার পাশে দাঁড়ান এবং নির্যাতিত নাসরিনের চিকিৎসা, বাসস্থান সকল কিছুর দায়িত্ব নেন মানবিক এবং সততার প্রতিক সম্মানিত জেলা প্রশাসক জনাবা, অঞ্জনা খান মজলিশ।
এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলার সুযোগ্য নির্বাহী অফিসার এবং মদনপুর ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান সহ সুধীজন।
এ প্রসঙ্গে নেত্রকোণার জেলা প্রশাসক জনাবা, অঞ্জনা খান মজলিশ বলেন, গণশুনানির মাধ্যমে নির্যাতিত নাসরিনের কথা শুনে খুবই খারাপ লেগেছে আমি সরকারের পক্ষ থেকে তাৎক্ষণিক তার পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেই।
তিনি আরো বলেন আমি যোগদানের পর থেকে প্রতি বুধবার গণশুনানির কার্যক্রম পরিচালনার মধ্য দিয়ে অসহায়, গরীব এবং সাধারণ মানুষের কথা শুনে আইনি ভাবে সমস্যা গুলো শুনে সমাধানের চেষ্টা করে যাচ্ছি।
“মেহেদী হাসান সংবাদদাতা নেত্রকোনা”