শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ২:১৮

ডাকাত দলের সর্দারসহ তিনজন গ্রেপ্তার।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : আন্তঃজেলা ডাকাত দলের সর্দারসহ ঢাকার কেরানীগঞ্জে দুর্ধর্ষ ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০। গ্রেপ্তারকৃতরা হলেন- জমিস মোল্লা, মো. জাহিদুল ইসলাম, মো. ইয়াসিন।
বুধবার (৯ নভেম্বর) বিকাল ৩টায় র‍্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে র‍্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি জনাব, মোহাম্মদ ফরিদ উদ্দিন এ বিষয়ে বিস্তারিত তুলে ধরেন।
তিনি বলেন, গত মঙ্গলবার রাতে দক্ষিণ কেরানীগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসের রাজেন্দ্রপুর এলাকায় একটি অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সর্দারসহ দুর্ধর্ষ ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গ্রেপ্তারকৃত ব্যক্তিরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে ঢাকা, নরসিংদী শরীয়তপুর ও মুন্সীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় পুলিশের ছদ্মবেশে এবং অস্ত্রের ভয় দেখিয়ে স্বর্ণালংঙ্কার, টাকা ও অন্যান্য মূল্যবান সম্পদ ডাকাতি করত।
জনাব, মোহাম্মদ ফরিদ উদ্দিন আরও জানান, অভিযানকালে তাদের কাছ থেকে তিনটি স্বর্ণের চেন, দুটি রুপার বেসলেট, দুটি ল্যাপটপ, পুলিশের এসআই র‌্যাংকব্যাজসহ দুটি হাফ শার্ট, দুটি প্যান্ট, ২টি ক্যাপ, দুটি বেল্ট, দুটি ওয়াকিটকি, ২ জোড়া কালো বুট, দুটি পুলিশ রেইনকোট, একটি খেলনা পিস্তল, একটি চাপাতি, দুইটি সুইচ গিয়ার চাকু, একটি দুরবিনসহ নগদ ৫৩ হাজার টাকা উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।