মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১১:৪১

অজ্ঞান পার্টির মূল হোতা বরিশালে র‍্যাবের হাতে গ্রেপ্তার। 

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : অজ্ঞান পার্টির মূল হোতা ও প্রধান সহযোগীসহ বরিশাল নগরীতে দুই জনকে গ্রেপ্তার করেছে বরিশাল র‍্যাব-৮ এর সদস্যরা। মঙ্গলবার বেলা ১১ টায় বরিশাল নগরের র‍্যাব-৮ এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করা হয়।
সংবাদ সম্মলনে বরিশাল র‍্যাব-৮ এর অধিনায়ক লে. কর্নেল জনাব, মাহামুদুল হাসান বলেন, সাম্প্রতিক সময়ে বরিশাল বিভাগের বিভিন্ন এলাকায় বেশকিছু বাস যাত্রী অজ্ঞান পার্টির খপ্পরে পড়ার ঘটনার বিষয়ে অনুসন্ধান চালায় এবং এ ধরণের অপরাধ সংক্রান্ত তথ্য সংগ্রহ শুরু করে।
এ ঘটনায় ঝালকাঠি বাস স্ট্যান্ড এলাকায় একজন ডাব বিক্রেতাকে সন্দেহ জনক ভাবে নজরদারিতে রাখে র‍্যাব।
এরই ধারাবাহিকতায় গত ৩১ অক্টোবর দুইটার দিকে নিজস্ব তথ্যের ভিত্তিতে বরিশাল নগরীর কোতয়ালী থানাধীন রুপাতলী বাসস্ট্যান্ড এলাকায় একটি বাস থেকে র‍্যাব-৮ অজ্ঞান পার্টির মূল হোতা মো. সোহাগ ঘরামী (৪০) কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত সোহাগ বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার ফজলু ঘরামীর ছেলে।
গ্রেপ্তারকৃতকে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্য অনুযায়ী সোমবার ৩১ অক্টোবর র‍্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল ঝালাকাঠি জেলার রাজাপুর এলাকায় অভিযান পরিচালনা করে অজ্ঞান পার্টির মূল হোতা মো. সোহাগ ঘরামী (৪০) এর প্রধান সহযোগী বিপ্লব অধিকারী (৪০)কে গ্রেপ্তার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামীদ্বয়ের নিকট হতে আরো সহযোগীদের তথ্য পাওয়া গেছে। যার প্রেক্ষিতে পলাতক আসামীদের গ্রেপ্তারে অভিযান চলমান থাকবে।
“জামাল কাড়াল সংবাদদাতা বরিশাল”