শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ৩:২৩

পৃথক স্থান থেকে দুর্গাপুরে আদিবাসী নারীসহ দুইজনের মরদেহ উদ্ধার।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : পৃথক স্থান থেকে নেত্রকোনার দুর্গাপুরে আদিবাসী নারীসহ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৩ জুলাই) সকালে উপজেলার ইন্দ্রপুরের জমাট বাধা পানির গর্ত ও ছনগড়া খাল থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহতরা হচ্ছে উপজেলার ছনগড়া এলাকার জ্ঞানেন্দ হাজংয়ের স্ত্রী সুচিলা হাজং (৫০) এবং একই উপজেলার ইন্দ্রপুর এলাকার আজিজুর রহমানের ছেলে মালেক মিয়া (৩০)।
পুলিশ জানায়, সুচিলা হাজং গত বৃহস্পতিবার বাড়ি থেকে নিখোঁজ হয়। পরে তাকে আর কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিলনা। শনিবার সকালে উপজেলার ছনগড়া খাল থেকে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদহে উদ্ধার করে।
এদিকে মালেক মিয়া শুক্রবার দুপুরে গরু আনতে গিয়ে ইন্দ্রপুর এলাকায় জমাট বাঁধা পানির গর্তে নিখোঁজ হয়। তাকেও অনেক খোঁজাখুজি করে না পেয়ে শনিবার সকালে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ জনাব, শিরিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্ত ছাড়াই নিহতদের স্বজনদের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।
“মেহেদী হাসান সংবাদদাতা নেত্রকোনা”