শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ৩:১১

ভূমি সেবা সাপ্তাহ অনুষ্ঠিত নেত্রকোণায়।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : রবিবার দুপুর ১২টায় নেত্রকোণায় “ভূমি অফিসে না এসে ভূমি সেবা গ্রহন করুন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জেলা প্রশাসন ও সদর উপজেলা ভূমি অফিসের উদ্যোগে পুরাতন কালেক্টরেট ভবনের উন্মুক্ত প্রাঙ্গণ থেকে একটি বর্নাঢ্য র‍্যালী বের হয়।
র‍্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সদর উপজেলা ভূমি অফিসে এসে শেষ হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক জনাব, কাজি মোঃ আবদুর রহমান।
পরে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব, সুহেল মাহমুদের সভাপতিত্বে সদর উপজেলার নির্বাহী অফিসার মাহমুদা আক্তারের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক জনাব, কাজি মোঃ আবদুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোণা জেলা পুলিশ সুপার জনাব, মোঃ আকবর আলী মুন্সি, বিজ্ঞ জিপি এডভোকেট আমিরুল ইসলাম, প্রেসক্লাব সম্পাদক এম মোখলেছুর রহমান খান।
এসময় উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলহাজ্ব আব্দুল মতিন খান, সদর উপজেলার সাবেক কমান্ডার মোঃ আইয়ুব আলী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক তফসির উদ্দিন খান, মদন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ তালুকদার, রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি গাজি মোজাম্মেল হোসেন টুকু, প্যানেল মেয়র -১ এস এম মহসিন আলম, বাংলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম, মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার সাকের আহম্মেদসহ ভূমিসেবা দাতা ও বিপুল সংখ্যক গ্রহিতাগন।
এ সময় বক্তারা বলেন, সেবা গ্রহিতারা যেন ভূমি অফিসে এসে কোন ধরনের হয়রানির শিকার না হয়, সেজন্য সেবা দাতাদেরকে আরও সততা,নিষ্টা ও আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানান।
“মেহেদী হাসান সংবাদদাতা নেত্রকোনা”