শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, দুপুর ১২:১১

বিষপান করে আত্মহত্যার অভিযোগ।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : শিশু সন্তানের মোবাইল আসক্তিকে কেন্দ্র করে কুমিল্লার চান্দিনায় আরিফুর রহমান (২৮) নামের এক বাবার বিষপান করে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।
শনিবার (২১ মে) দুপুরে চান্দিনা উপজেলার বরকইট ইউনিয়নের লতিফপুর গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত আরিফুর রহমান ওই গ্রামে মিয়া বাড়ির মোতালেব বাহারের ছেলে। এক সন্তানের জনক আরিফ পেশায় নির্মাণ শ্রমিক।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৮ বছর পূর্বে বিবাহ করে আরিফুর রহমান। দাম্পত্য জীবনে ৭ বছরের এক পুত্র সন্তান রয়েছে। ওই শিশুর ঘুম থেকে উঠেই মোবাইল ফোন আসক্তিতে বিরক্ত বাবা আরিফ। শনিবার ভোরে মাদরাসায় না গিয়ে মোবাইল ফোন নিয়ে গেম খেলায় বাবা আরিফ রাগান্বিত হয়ে সন্তানকে থাপ্পড় দেয়। এতেই স্ত্রী ও পরিবারের সঙ্গে ঝগড়ার সৃষ্টি হয়। অভিমানে দুপুরে বিষপান করে আরিফ এবং এর পর তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার পর অবস্থার অবনতি ঘটায় ঢামেকে পাঠানো হয়। পথিমধ্যে মৃত্যুর কোলে ঢলে পরে আরিফুর রহমান।
চান্দিনা থানা অফিসার ইনচার্জ (ওসি) জনাব, মোহাম্মদ আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।