বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, সকাল ৬:১৯

সাংবাদিকের চুরি যাওয়া মোবাইল উদ্ধার করেছে পুলিশ।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : স্থানীয় দৈনিক ইকরা প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব অধ্যক্ষ শফিকুজ্জামানের চুরি যাওয়া OPPO A12 মডেলের মোবাইলটি উদ্ধার করেছে নেত্রকোণা মডেল থানা পুলিশ আর এই ঘটনা নেত্রকোণায়।
রবিবার (১৭ এপ্রিল) দুপুরে নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব, খন্দকার শাকের আহমেদ উদ্ধারকৃত মোবাইলটি মালিকদের হাতে তুলে দেন।
এই মোবাইল ফোন উদ্ধারের দায়িত্বে ছিলেন থানার এ.এস.আই আ.ফ.ম ফিরোজ।
নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব, খন্দকার শাকের আহমেদ জানান, থানায় মোবাইল হারিয়ে যাওয়া সংক্রান্ত সাধারণ ডায়েরীর ভিত্তিতে প্রযুক্তির মাধ্যমে এ মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। মোবাইল ফোন হারিয়ে বা চুরি হয়ে যাওয়ার পর তা সচল থাকলে উদ্ধার করা সম্ভব। সঠিক তথ্য দিয়ে জিডি বা অভিযোগ করলে তা দ্রুত উদ্ধার সম্ভব।
হারিয়ে যাওয়া ফোন ফিরে পেয়ে ফোন-মালিক ইকরা প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব অধ্যক্ষ শফিকুজ্জামান নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব, খন্দকার শাকের আহমেদ ও এ.এস.আই আ.ফ.ম ফিরোজসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।
উল্লেখ যে, গত প্রায় তিন মাস আগে মোবাইলটি নেত্রকোণা আদালত চত্বর থেকে চুরি হয়ে যায়। পরে তা উদ্ধারের জন্য নেত্রকোণা মডেল থানায় একটি ডায়েরি করেন সাংবাদিক শফিকুজ্জামান।
“মেহেদী হাসান সংবাদদাতা নেত্রকোনা”