শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ৩:০০

গলাকাটা লাশ উদ্ধার।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : নিখোঁজের দুই ঘন্টা পর কমলগঞ্জের শমসেরনগরের কেছুলুটি গ্রামে ঘরের পিছনের এক গর্তে মিলল ফাতেমা জান্নাত মৌ (৬) নামের এক শিশুর ক্ষতবিক্ষত গলাকাটা লাশ।
বুধবার (৯ মার্চ) বিকেল ৫টায় নিখোঁজের পর সন্ধ্যা ৭টার দিকে বসতঘরের পিছনের এক গর্তে মিলে শিশুটির রক্তাক্ত মরদেহ। রাতেই মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত মৌ কমলগঞ্জের শমসেরনগরের কেছুলুটি গ্রামের ফরিদ মিয়ার মেয়ে। সে কেছুলুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।
নিহত শিশুর বাবা ফরিদ মিয়া জানান, বুধবার আছরের নামাজের সময় বিকাল ৫টা থেকে তার মেয়ে মৌ’কে বাড়িতে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যা ৭টার দিকে বসতঘরের পিছনের একটি গর্তে তার গলাকাটা ও পেট ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন। পরে ঘটনাটি পুলিশকে জানালে রাত ৯টার দিকে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরি করে লাশ উদ্ধার করেন। স্থানীয়দের কাছে ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুলছাত্রী শিশুটিকে গলাকেটে এবং পেট কেটে নারীভুড়ি ক্ষতবিক্ষত করে নির্মমভাবে হত্যা করা হয়েছে। কমলগঞ্জের শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা উদ্ঘাটনে পুলিশি তদন্ত চলছে। লাশের ময়নাতদন্তের জন্য আজ বৃহস্পতিবার সকালে মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে।