রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:০৯

অভিমান করে স্বামীর আত্মহত্যা।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : গার্মেন্টসকর্মী স্ত্রীর ওপর অভিমান করে নারায়ণগঞ্জের ফতুল্লায় স্বামী আবুল হোসেন নামে এক ব্যক্তি গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে মৃত্যুর অভিযোগ উঠেছে।
গতকাল রোববার রাতে ফতুল্লার উত্তর নরসিংপুর কাওয়া পাড়া এলাকার একটি ভাড়াটিয়া বাসা থেকে আবুল হোসেনের(৫০) ঝুলন্ত লাশ উদ্ধার করেন পুলিশ।
এ ঘটনায় রাতেই ফতুল্লা মডেল থানায় আত্মহত্যার অভিযোগ এনে আবুল হোসেনের স্ত্রী লিপি খাতুন আবেদন করেন। লিপি খাতুন (৪২) সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার গাড়দহ গ্রামের জালাল মিয়ার মেয়ে।
লিপি খাতুন জানান, ফতুল্লার উত্তর নরসিংপুর কাওয়া পাড়া এলাকার একটি ভাড়াটিয়া বাসায় স্বামী আবুল হোসেনসহ সন্তানদের নিয়ে ভাড়া থাকেন। তিনি ও তার স্বামী গার্মেন্টসে কাজ করেন। বর্তমানে তার স্বামী কাজকর্ম না করে বাসায় থাকেন। এ নিয়ে বিভিন্ন সময় আবুল হোসেনের সঙ্গে লিপির নানা বিষয় নিয়ে মান অভিমান হয়। এতে অভিমান করে আবুল হোসেন নিজ ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
ফতুল্লা মডেল থানার ওসি জনাব, নূরে আজম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।
এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।