শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৪০

ট্রেনের নিচে পড়ে ব্যবসায়ীর মৃত্যু।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : রেললাইনের ওপর দিয়ে হাঁটতে হাঁটতে মোবাইল ফোনে কথা বলার সময় ঢাকা রাজধানীর কাওরান বাজারে ট্রেনের নিচে পড়ে আবুল কাশেম (৬০) নামে এক হোটেল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।
সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। ঢাকা রেলওয়ে থানার সহকারী উপপরিদর্শক এএসআই ফারুক আহমেদ বলেন, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশটি তার স্ত্রী রেহেনা বেগম ও ছেলে জাকির হোসেনের কাছে হস্তান্তর করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মাছপট্টি এলাকায় রেললাইন দিয়ে মোবাইল ফোনে কথা বলতে বলতে হাঁটছিলেন কাশেম। এ সময় কমলাপুরগামী একটি ট্রেন আসতে দেখে তিনি পাশের লাইনে চলে আসেন। একই সময়ে আরেকটি মালবাহী ট্রেন কমলাপুর থেকে টঙ্গীর দিকে যাচ্ছিল। এতে তিনি দুই ট্রেনের মাঝে পড়েন। একসময় তিনি মালবাহী ট্রেনের নিচে পড়ে যান। আশপাশের মানুষের চিৎকারে মালবাহী ট্রেনটি থামিয়ে দেন চালক। লোকজন তাকে ওই ট্রেনের নিচ থেকে টেনে বের করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।
স্বজনরা জানান, মগবাজার এলাকায় গার্ডেন সিটি নামে একটি আবাসিক হোটেল রয়েছে কাশেমের। তিনি কুমিল্লার চৌদ্দগ্রামের বাসিন্দা। ফার্মগেটের মনিপুরীপাড়ায় পরিবার নিয়ে থাকতেন। তিনি হোটেলের বাজার করতে কাওরান বাজারে গিয়েছিলেন বলে ধারণা স্বজনদের।