মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১০:৪৯

আইস উদ্ধার বিজিবির অভিযানে।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : ৩ কেজি ৬৭ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) কক্সবাজারের টেকনাফ নাফনদীর সীমান্ত থেকে উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
সোমবার (৯ অক্টোবর) ভোরে দমদমিয়া উত্তর পূর্ব দিকে কেওড়া বাগানে অভিযান চালিয়ে নদী নিবাস এলাকায় থেকে এসব আইস উদ্ধার করা হয়। তবে এ সময় কাউকে আটক করা যায়নি বলে জানিয়েছেন বিজিবি কর্মকর্তা।
টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল জনাব, মো. মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস) এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, দমদমিয়া সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে মাদকের একটি বড় চালান বাংলাদেশে ঢুকতে পারে- এমন গোপন সংবাদের ভিত্তিতে দমদমিয়া বিজিবির টহল দলের সদস্যরা নাফ নদ সীমান্ত এলাকার কেওড়া বাগানে অবস্থান নেয়। পরে টহল দল রাতে দুইজন ব্যক্তিকে একটি প্লাস্টিকের বস্তা নিয়ে কেওড়া বাগানের দিকে আসতে দেখে। পরে মাদক কারবারিরা বিজিবির উপস্থিতি টের পেয়ে কেওড়া বাগানের ভিতরে প্লাস্টিকের বস্তাটি ফেলে রাতের আধারে পাহাড়ের দিকে লুকিয়ে যায়। পরবর্তীতে টহল দল কেওড়া বাগানে তল্লাশি করে একটি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ৩ কেজি ৬৭ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করে।
এ ঘটনায় কারবারীদেরকে শনাক্ত করার জন্য ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে বলে জানায় অধিনায়ক লে. কর্নেল জনাব, মো. মহিউদ্দীন আহমেদ।