বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১:৩১

আর্থিক প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সাথে আইন-শৃঙ্খলা বাহিনীর মতবিনিময় সভা বরিশালে।

ডেইলি ক্রাইম বার্তা : বরিশালে বিএমপি সদরদপ্তর সম্মেলন কক্ষে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সম্মানিত কমিশনার জনাব, মোঃ সাইফুল ইসলাম, বিপিএম (বার) মহোদয়ের সভাপতিত্বে আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে আর্থিক প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ২২ জুন সকাল ১১ টায়।
সভায় মতবিনিময় কালে তিনি বলেন, আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা’কে টার্গেট করে অপরাধী ও অসাদু চক্র যেন কোন অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সে লক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সংশ্লিষ্ট সকলকে যার যার অবস্থান থেকে সচেতন থাকতে হবে।
ব্যাংক ও বীমাসহ সকল আর্থিক প্রতিষ্ঠানের প্রতিনিধিদের উদ্দেশ্যে সভাপতি মহোদয় বলেন, সকল আর্থিক প্রতিষ্ঠানের অভ্যন্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে হবে। ব্যাংকের অভ্যন্তরে ও এন্ট্রি-এক্সিট পয়েন্ট সহ গুরুত্বপূর্ণ পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপন করতে হবে, এক স্থান থেকে অন্য স্থানে কারেন্সি পরিবহনের সময় পুলিশের সহযোগিতা নিতে হবে। বিশেষ করে মোবাইল ব্যাংকিং এর ক্ষেত্রে বিকাশ, রকেট, ইউক্যাশ ও নগদ সহ সকল এজেন্টদেরকে লেনদেন করার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করে বিধি মোতাবেক লেনদেন করতে হবে। যেকোনো অসংগতি পরিলক্ষিত হলে সাথে সাথে থানা পুলিশ কে অবহিত করা সহ এ সময় তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন। এ সময় সভায় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স ও ক্রাইম এন্ড অপারেশন) জনাব, আবু আহাম্মদ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব, মােঃ জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) জনাব, মােহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ ও সাপ্লাই এন্ড লজিস্টিকস) জনাব, মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব, এস এম তানভীর আরাফাত পিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার উত্তর জনাব, বি এম আশরাফ উল্যাহ তাহের সহ বিএমপি’র অন্যান্য শীর্ষ কর্মকর্তা বৃন্দ।
“জামাল কাড়াল সংবাদদাতা বরিশাল”