শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ১:১২

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে বারহাট্টায়।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : উপজেলা প্রশাসনের উদ্যোগে নেত্রকোণার বারহাট্টায় নানা কর্মসূচির মধ্য দিয়ে শনিবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।
কর্মসূচির মধ্যে ছিল সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত এবং বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলন, ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা, বারহাট্টা স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন, আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, মার্চ পাস্ট এবং শরীরচর্চা ও ডিসপ্লে, বর্তমান প্রজন্মের সাথে বীর মুক্তিযোদ্ধাদের পরিচিতি, আলোচনা সভা, মসজিদ, মন্দির, গির্জা, প্যাগোডা ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ মোনাজাত/প্রার্থনা, হাসপাতাল ও এতিমখানায় উন্নত খাবার পরিবেশন, মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান, প্রীতি ফুটবল প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ।
ইউএনও জনাব, এস.এম. মাজহারুল ইসলামের সভাপতিত্ব ও কৃষি অফিসার রাকিবুল ইসলামের সঞ্চালনায় প্রধান অথিতি হিসেবে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাইনুল হক কাসেম।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) সানজিদা চৌধুরী, আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আব্দুল কাদের, বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন এ ছাড়াও জেলা ও বারহাট্রা উপজেলার সকল সাংবাদিকবৃন্দ।
“মেহেদী হাসান সংবাদদাতা নেত্রকোনা”