বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১২:১৭

পৃথকভাবে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ফরিদপুরে।

ডেইলি ক্রাইম বার্তা : বাংলাদেশ আওয়ামীলীগের ফরিদপুরের নগরকান্দায় ৭৪ তম জন্মদিন পালনে বাংলাদেশ জাতীয় সংসদ সদস্য ফরিদপুর – ২ আসন এর এমপি জনাব, শাহদাব আকবর চৌধুরী লাবুর যোগদান উপলক্ষ্যে নগরকান্দার হাজারো দলীয় নেতাকর্মীরা তাকে ভাঙ্গা গোল চত্বরে অভ্যর্থনা জানান।
এ সময় শুক্রবার কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ – সভাপতি বাবুল কাজীর নেতৃত্বে হাজারো জনতার একটি গাড়ী বহর নিয়ে ব্যানার প্লে কার্ড সহ ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য জনাব, শাহদাব আকবর লাবু চৌধুরীকে ফুলের শুভেচ্ছা জানিয়ে তাকে এগিয়ে নিয়ে আসেন।
পরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রদক্ষিণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে সরকারি মহেন্দ্র নারায়ন একাডেমীর স্কুল মাঠ প্রাঙ্গণে হাজারও নেতাকর্মীদের সাথে নিয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।
দুপুরে সাবেক এমপি জনাব, সাইফুজ্জামান চৌধুরী জুয়েল এর নেতৃত্বে বেনপার্টি সহ একটি গাড়ী বহর নিয়ে বিশাল আনন্দ মিছিল বের করেন নগরকান্দা উপজেলা সদর হয়ে তালমার মোড় হয়ে তার নিজ ইউনিয়নে এসে শেষ হয়। বিকাল ৪ টায় সদ্য দায়িত্ব প্রাপ্ত নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব, এ্যাড. জামাল হোসেন মিয়ার নেতৃত্বে বিশাল জনতার সমাগমের উপস্থিতে নগরকান্দা আওয়ামী লীগ এর কার্যালয় উপস্থিত হয়ে একটি আনন্দ র‍্যালী বের করা হয় এবং
র‍্যালীটি নগরকান্দা উপজেলা পরিষদের সামনে পৌছালে তখন জনাব, এ্যাড. জামাল হোসেন মিয়া জনতার উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা মার্কা আবারও নির্বাচনে বিজয়ী হবে এবং সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
“মিজানুর রহমান সংবাদদাতা নগরকান্দা (ফরিদপুর)”