শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, বিকাল ৫:১১

মাদক কারবারি ফেন্সিডিল-ইয়াবাসহ গ্রেপ্তার।

ডেইলি ক্রাইম বার্তা ডেস্ক : র‍্যাবের পৃথক অভিযানে হবিগঞ্জের বাহুবল ও সদর উপজেলায় ৯৩ বোতল ফেন্সিডিল ও ২৪৩ পিস ইয়াবাসহ পাঁচ মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) রাতে র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব, আফসান-আল- আলম এ তথ্য জানান। শুক্রবার ও শনিবার অভিযানগুলো পরিচালনা করা হয়।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ সদর উপজেলার বহুলা গ্রামে অভিযান পরিচালনা করে ২৪৩ পিস ইয়াবা এবং ৪ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এ সময় ওই গ্রামের মৃত রশীদ আলীর ছেলে সৈয়দ আলী (৪৩) এবং জঙ্গল বহুলা এলাকার মৃত শফিকুল হকের ছেলে শরীফ উদ্দিন আহম্মেদকে (৫৫) গ্রেপ্তার করা হয়। এ ছাড়া বাহুবল উপজেলায় ভিন্ন এক অভিযানে ৮৯ বোতল ফেন্সিডিলসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলেন- চুনারুঘাট উপজেলার পাক্কা বাড়ী এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে রফিক মিয়া (৩৫), একই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে রফিকুল ইসলাম রফিক(৩২) ও দক্ষিণ দৌলতপুর গ্রামের মৃত জয়নুদ্দিনের ছেলে তাহের উদ্দিন (২৫)।
এ ঘটনায় হবিগঞ্জ সদর ও বাহুবল থানায় মাদক আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। পরে শনিবার বিকেলে আসামিদেরকে থানায় হস্তান্তর করা হলে পুলিশ আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠান।